আজ মঙ্গলবার ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত গৌরীপুরে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী এখন জেল হাজতে! সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু
||
  • প্রকাশিত সময় : জুলাই, ৪, ২০২০, ৮:২৩ অপরাহ্ণ




ময়মনসিংহ সিটিতে আড়াই হাজার অসহায়ের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যশষ্য বিতরণ

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় করোনা দুর্যোগে তিগ্রস্থ অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যশষ্য বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত আড়াই হাজার অসহায়, দুঃস্থ ও তিগ্রস্থ মানুষের মাঝে এই খাদ্যশষ্য বিতরণ করা হয়।
সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটুর পে ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান, শীতল সরকার, হামিদা পারভীন, নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান, একাউন্স অফিসার আবুল কালাম আজাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সিটি কর্পোরেশন সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার ৮ ও ৯ নং ওয়ার্ডের অসহায়, দুঃস্থ ও করোনাকালীন সময়ে কর্মহীন আড়াই হাজার মানুষের মাঝে ১০ কেজি করে ২৫ মেঃ টন চাউল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, নদের পাড় বাস্তহারা বহুমুখি কল্যাণ সমিতিসহ একাধিক স্থানে এই খাদ্যশষ্য বিতরণ করা হয়। এর আগেও বিভিন্ন ওয়ার্ডে করোনা দুর্যোগে তিগ্রস্থ অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যশষ্য বিতরণ করা হয়েছে। এদিকে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া শত শত মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্যশষ্য উপহার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাধ্যমে হাতে পেয়ে শুকরিয়া আদায় করেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০